৫টি আসনে ২জন করে আওয়ামী লীগের প্রার্থী

how can i buy accutane online

how to buy nolvadex online অাগামী ৩০ সে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন।একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশের রাজনীতিক দল গুলো নিজেদের লক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছে । ক্ষমতাসীন দল আওয়ামী লীগ তাদের চুড়ান্ত প্রার্থী‌দের ম‌নোনয়নের চি‌ঠি দেয়া শুরু করেছে । জানা যায়,রোববার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয় থেকে চিঠি দেয়া শুরু হয়।

দলের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত এই চিঠি প্রার্থীদের হাতে হস্তান্তর করা হচ্ছে।আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, জোটের শরিক দলগুলোর জন্য ৭০টি আসন রেখে ২৩০টি আসনে মনোনয়ন চিঠি ইস্যু করা হচ্ছে।

এর মধ্যে ৫টি আসনে দু’জন করে প্রার্থী রাখা হয়েছে বলে জানা গেছে।

আসনগুলো হলো-
পটুয়াখালী-২ আসনে আ স ম ফিরোজ ও শামসুল হক রেজা; কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফুল ইসলাম ও মসিউর রহমান হুমায়ুন; ঢাকা-৫ আসনে হাবিবুর রহমান মোল্লা ও মনোয়ার হোসেন মনু; চাঁদপুর-১ আসনে মহীউদ্দীন খান আলমগীর ও এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম রহমান; বরগুনা-১ আসনে জাহাঙ্গীর কবির নানক ও ধীরেন্দ্র দেব নাথ শম্ভু।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই, প্রার্থিতা প্রত্যাহার ৯ ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ দেয়া হবে ১০ ডিসেম্বর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*