পিতা-পূত্রের নৌকার মনোনয়ন লাভ

buy ampicillin

visit the website একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। দলীয় প্রার্থীদের চিঠি দেয়া শুরু করেছে আওয়ামী লীগ। রোববার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ চিঠি দেয়া শুরু হয়।

এর মধ্যে বাগেরহাট-১ আসনে মনোনয়ন পেয়েছেন শেখ হেলাল উদ্দিন এবং বাগেরহাট-২ আসনে পেয়েছেন শেখ সারহান নাসের তন্ময়। তিনি শেখ হেলালের ছেলে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি।

নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাইয়ের ছেলে শেখ হেলালের সন্তান শেখ তন্ময়কে সামনে নিয়ে এসেছেন তৃণমূলের নেতাকর্মীরা। অনেক আগে থেকেই সভা সমাবেশে দেখা যায় তাকে।

আসনটিতে বর্তমান সাংসদ মীর শওকাত আলী বাদশা। তার সঙ্গে দলের তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে দূরত্বের খবর এসেছে গণমাধ্যমে। তবে সংসদ সদস্য বাদশা কোনো ধরনের দ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন। এও বলেছেন, যাকেই মনোনয়ন দেওয়া হোক, তিনি তার পক্ষেই কাজ করবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু বলেন, ‘আমরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু পরিবারের উত্তরসূরি শেখ সারহান নাসের তন্ময়কে স্বাগত জানিয়েছি।