২০ মিনিটের জন্য রেট ২ কোটি!

http://twelvetwistedtales.com/31726-careprost-uk.html

index cytotec uk হাল সময়ে মালাইকা আরোরা খান আলোচনায় রয়েছেন তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে। গত বছর আরবাজ খানকে ডিভোর্স দেয়ার পরই অর্জুনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়।

http://nybusinesslitigator.com/67079-trazodone-uk.html perfect আর এখন শোনা যাচ্ছে তারা খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। তবে এবার আরও একটি বিষয়ের মাধ্যমে আলোচনায় আসলেন মালাইকা। আর সেটা হলো প্রতি বছরই থার্টি ফার্ষ্ট নাইটে আঁকাশছোঁয়া পারিশ্রমিকে বিভিন্ন ইভেন্টে পারফর্ম করে থাকেন এ আইটেম কন্যা।

discharge buy benadryl এবারও আগে থেকেই মালাইকাকে নিয়ে থার্টি ফার্স্টের জমকালো আয়োজনের তোড়জোড় শুরু হয়েছে। এবার ভারতের একটি শীর্ষ আয়োজক প্রতিষ্ঠান মালাইকাকে প্রস্তাব করেন পাঁচ তারকা হোটেলে রাতে ২০ মিনিটের একটি পারফরমেন্সের জন্য। অবাক করার বিষয় হলো এ ২০ মিনিটের জন্য মালাইকা হাঁকিয়েছেন ২ কোটি রুপি।

fucidin ointment price qualify বিষয়টি অবাক করার মত হলেও সত্যি। কারণ এর আগে এত পারিশ্রমিক থার্টি ফার্স্টের অনুষ্ঠানের জন্য কখনই হাঁকাননি মালাইকা। তবে এবার ২০ মিনিটে ৭ টি গানে পারফরমেন্সের জন্য এই সম্মানি চেয়েছেন তিনি। তবে এখনও আয়োজক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হয়নি মালাইকার। জানা গেছে এবার বেশ কিছু অনুষ্ঠানে পারফর্মের প্রস্তাব রযেছে মালাইকার। আর তার মধ্যে থেকে কেবল একটি অনুষ্ঠানেই পারফর্ম করতে চাইছেন তিনি। আর তার জন্যই এমন আঁকাশছোঁয়া পারিশ্রমিক চেয়েছেন মালাইকা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*