প্রেমিকার সামনেই ট্রেনের নিচে ঝাঁপিয়ে প্রেমিকের আত্মহত্যা!

provigil cost settle

http://www.poolpm.com/76830-loette-costo.html সিলেট রেলওয়ে স্টেশনে বুধবার দুপুরে প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক প্রেমিক আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

retin a cream cost নিহত সজিব মিয়া (২০) নরসিংদীর পলাশপুর থানার ঘোড়াশাল চরপাড়ার আমজাদ হোসেনের ছেলে।

view https://dkpreslar.com/17444-where-to-buy-calcium-carbonate-powder-locally.html প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সজিব সিলেটে এসে জৈন্তাপুর উপজেলার বাসিন্দা তার প্রেমিকার সাথে দেখা করে। বুধবার সকালে তারা দু’জন সিলেট রেলওয়ে স্টেশনের ১নং প্লাটফর্মের যাত্রী ছাউনির বেঞ্চে বসে গল্প করছিল। দুপুর ১২টা ৪০ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশে সুরমা মেইল ৩নং প্লাটফর্ম থেকে ছেড়ে যাওয়ার সময় সজিব চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেয়।

http://debedavis.com/86376-proscar-uk.html transcribe পরে খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ সজিবের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে।

obat neurontin এদিকে সজিবের প্রেমিকা পুলিশকে জানায়, আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েই তার সাথে দেখা করতে সজিব সিলেটে আসে। আত্মহত্যা না করতে তাকে বহুবার বলেছে সে। কিন্তু সজিব সত্যিই এমনটা করবে তা কখনো ভাবেনি তার প্রেমিকা। সে সজিবকে প্রাণপণে আটকানোর চেষ্টা করেও বাঁচাতে পারেনি।

buy lasix water pills online সিলেট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্যা আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। সূত্র: ইউএনবি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*