যে কারণে এতদিন সাদমানের পরিচয় গোপন রেখেছিলেন তার বাবা

http://sekushiplastic.com/74754-buy-levitra.html

buy prozac аid আগামী ৩০ নভেম্বর শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ। এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেক হতে যাচ্ছে সাদমান ইসলামের।

witness http://stevenstreespecialists.com/67902-vigamox-price.html এদিকে সাদমানের সম্পরকে এক অজানা তথ্য বেরিয়ে আসল। সাদমান হচ্ছেন বিসিবির সদস্য শহিদুল ইসলামের ছেলে। এদিকে শহিদুল ইসলাম জানালেন কেন বাবা-ছেলের সম্পর্ক ক্রিকেটের মানুষদের জানতে ও বুঝতে দেননি এতদিন।

buy isotretinoin তিনি বলেন আমি বিসিবিতে কাজ করি বিধায় অন্য ক্রিকেটাররা ভাবতে পারে সাদমান বেশি সুবিধা পাবে বা বাবা হিসেবে আমি বাড়তি সুবিধা দেব। কখনো বিন্দুমাত্র সে চেষ্টা আমি করিনি। সাদমানকে একটা কথাই বলেছি, নিজ যোগ্যতায় দলে আসতে পারলে আসবা।

http://joemetcalfe.net/20602-mentat-tablet-price.html fix ক্রিকেটীয় দক্ষতায় যদি অন্য কেউ ১৯ হয় তোমার ২০ হতে হবে। এক ধাপ এগিয়ে থাকতে হবে। কোনো ক্রিকেটার যেন ভুল ভেবে আশাহত না হয় সেজন্য দূরত্ব রেখেছি। ঘরে আমরা বন্ধুর মতো কিন্তু অন দ্য ফিল্ড আমাদের মাঝে অনেক দূরত্ব।

my explanation তিনি আরও বলেন ২০১৪ সালে বাংলাদেশ যখন যুব বিশ্বকাপ খেলে এল তখনও কেউ জানত না সাদমান আমার সন্তান। আমার বিভাগের কেউ কেউ জানত কিন্তু বিসিবির অন্য বিভাগের তেমন কেউ জানত না। নির্বাচন প্রক্রিয়ায় যাতে প্রভাব না পড়ে সেটি চেয়েছি সবসময়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*